ব্রাহ্মণবাড়িয়ায় ‘দুই বেয়াইয়ের দ্বন্দ্বে’ প্রাণ গেল শ্রমিকের

  • ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি, বিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
    Published: 2021-06-15 20:20:36 BdST

bdnews24

ব্রাহ্মণবাড়িয়ায় ইব্রাহিম মিয়া ও মালু মিয়া নামের দুই বিয়াইয়ের দ্বন্দ্বের জেরে সংঘর্ষে এক যুবক নিহত হয়েছে বলে পুলিশ জানিয়েছে।

মঙ্গলবার দুপুরে বিজয়নগর উপজেলার সিঙ্গারবিল ইউনিয়নের কাশিনগর গ্রামে এ ঘটনায় তিনজনকে গ্রেপ্তার করা হয়েছে।

নিহত জিহাদ মিয়া (৩২) ওই গ্রামের মালেক মিয়ার ছেলে। তিনি ইব্রাহিম মিয়ার বাড়িতে শ্রমিকের কাজ করতেন।

গ্রেপ্তাররা হলেন, ওই গ্রামের মালু মিয়া, সফিক মিয়া এবং সোহেল মিয়া।

বিজয়নগর থানা ওসি লোকমান হোসেন জানান, কাশিনগর গ্রামের ইব্রাহিম মিয়ার মেয়ে নিপা আক্তার একই এলাকার মালু মিয়ার প্রবাসী ছেলে সেলিম মিয়ার স্ত্রী।

সম্প্রতি একটি দোকান কেনাকে কেন্দ্র করে নিপা ও সেলিমের মধ্যে মনোমালিন্য হয়।

এ ঘটনার জেরে মঙ্গলবার সকালে স্থানীয় বাজারে দুপক্ষের লোকজন দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে সংঘর্ষে জড়িয়ে পড়েন। এ সময় ইব্রাহিমের পক্ষের জিহাদ মিয়া দায়ের কোপে আহত হন।

তাকে আশঙ্কাজনক অবস্থায় হলে উদ্ধার করে ব্রাহ্মণবাড়িয়া জেনারেল হাসপাতালে নেওয়া হলে বিকেল সোয়া ৩টার দিকে তার মৃত্যু হয় বলেন ওসি।

লোকমান হোসেন আরও জানান, এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে। ইতোমধ্যে মালু মিয়া, সফিক মিয়া এবং সোহেল মিয়াকে গ্রেপ্তার করা হয়েছে।

ঘটনার বিবরণে স্থানীয়রা জানায়, গত সোমবার প্রবাসী সেলিমের সঙ্গে স্ত্রী নিপার মোবাইলফোনে তর্ক হয়। এ ঘটনাকে কেন্দ্র করে ইব্রাহিম মিয়া মালু মিয়ার বাড়িতে গিয়ে ‘শাসিয়ে’ আসেন।

এ ঘটনার জেরে মঙ্গলবার সকালে স্থানীয় বাজারে ইব্রাহিমের ছেলে হানিফকে পেয়ে মালু মিয়ার লোকজন হামলা করে। এরপর দুপক্ষের লোকজন সংঘর্ষে জড়িয়ে পড়ে।

ইব্রাহিমের বাড়িতে শ্রমিকের কাজ করতেন নিহত জিহাদ।