থানায় চুরির অভিযোগ করায় মাদারীপুরে গৃহবধূর উপর হামলা

  • মাদারীপুর প্রতিনিধি, বিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
    Published: 2021-07-11 14:13:05 BdST

bdnews24

মাদারীপুরের শিবচরে এক নারী স্থানীয় এক ব্যক্তির বিরুদ্ধে ঘরের সিঁদ কেটে চুরির অভিযোগ করার পর তার সমর্থকেরা ওই নারীর উপর হামলা করেছেন বলে অভিযোগ পাওয়া গেছে।

শিবচর থানার ওসি মো. মিরাজ হোসেন জানান, উপজেলার সন্ন্যাসীরচর ইউনিয়নের মধু মৃধার কান্দি গ্রামে শান্তি বেগমের উপর (৩৫) শনিবার সন্ধ্যায় এ হামলা চালানো হয় বলে তার পরিবার জানিয়েছে।

এর আগে গত ৬ জুলাই একই এলাকার দিলু মৃধার বিরুদ্ধে শিবচর থানায় চুরির অভিযোগ করেন শান্তি বেগম।

শান্তি মধু মৃধার কান্দি গ্রামের সামসুদ্দিন শিকদারের মেয়ে। তাকে আহত অবস্থায় ফরিদপুর মেডিকেল কলেজে হাসপাতালে র্ভতি করা হয়েছে।

শান্তি বেগমের পরিবার জানায়, গত ৪ জুলাই রাত ৩টার দিকে শান্তি বেগমের ঘরের সিঁদ কেটে নগদ ৩৫ হাজার টাকা ও স্বর্ণালংকার চুরি হয়। শান্তি বেগমের মা ওই সময় টয়লেটে যাওয়ার জন্য ঘরের বাইরে গেলে দিলু মৃধাকে তার মেয়ের ঘরের কাছে দেখতে পান। চুরির ঘটনায় দিলু জাড়িত সন্দেহে তার বিরুদ্ধে থানায় চুরির অভিযোগ করা হয়।

সন্ন্যাসীরচর ইউনিয়নের চেয়ারম্যান বাবুল বেপারী বলেন, শান্তি বেগমের বাড়িতে চুরির ঘটনা শুনে আমি সেখানে যাই। এ সময় শান্তি বেগমের মা চোরকে চিনতে পেরেছেন বলে তাকে জানান।

“পরে আমরা জনসম্মুখে চোরের নাম প্রকাশ না করে চুরি হওয়া মালামাল রাতে অন্ধকারে শান্তি বেগমের বাড়ি রেখে যাবার অনুরোধ করে একদিনের সময় দেই।“

এরপরও মালামাল ফেরত না পেয়ে ৬ জুলাই শান্তি বেগম শিবচর থানায় অভিযোগ দায়ের করেন বলে জানান বাবুল।

ওসি বলেন, শান্তি বেগমের বাড়িতে চুরির ঘটনার খবর পেয়ে পুলিশ সেখানে যায়। কিন্ত এলাকার চেয়ারম্যান বিষয়টি সামাধানে দুই দিনের সময় নেন। সমাধান না হওয়ায় থানায় একটি চুরির মামলা হয়।

এ ঘটনার জের ধরে শান্তির উপরে হামলা হয়েছে বলে তার পরিবার অভিযোগ করছে।তবে এখনও কেউ থানায় লিখিতভাবে অভিযোগ করেনি।

অভিযোগ পেলে ব্যবস্থা গ্রহণ করা হবে বলে জানান এ পুলিশ কর্মকর্তা।