কুমিল্লায় সড়কে পৃথক দুর্ঘটনায় নিহত ৪

  • কুমিল্লা প্রতিনিধি, বিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
    Published: 2021-07-13 18:22:32 BdST

কুমিল্লার দেবীদ্বার ও মুরাদনগরে দুটি সড়ক দুর্ঘটনায় চার জন নিহত ও দুই জন আহত হয়েছেন।

মঙ্গলবার সকালে কুমিল্লার-সিলেট সড়কে দেবীদ্বার উপজেলার চরবাকরে ট্রাকের ধাক্কায় অটোরিকশার তিন যাত্রী নিহত ও দুই জন আহত হন।

অপর দুর্ঘটনা ঘটে দুপুরে কুমিল্লার-সিলেট সড়কে মুরাদনগর উপজেলার কোম্পানীগঞ্জ থোল্লার মোড়ে। এখানে সড়ক পারাপারকালে ট্রাকচাপায় এক শিশু নিহত হয়।

মীরপুর হাইওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ উজ্জ্বল ঘোষ স্থানীয়দের বরাতে জানান, দেবীদ্বারের চরবাকর এলাকায় অটোব্রিক ফিল্ডের সামনে কুমিল্লা থেকে মুরাদনগরগামী একটি যাত্রীবাহী অটোরিকশাকে পেছন দিক থেকে আসা একটি ট্রাক ধাক্কা দেয়। এতে অটোরিকশাটি দুমড়েমুচড়ে যায়।

তিনি জানান, এতে ঘটনাস্থলে এক জন এবং উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়ার পর আরেকজন মারা যান। আরও তিন জনকে প্রাথমিক চিকিৎসা দিয়ে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। সেখানে নেওয়ার পথে আরেকজন মারা যান।

নিহতরা হলেন মুরাদনগর উপজেলার দারোরা গ্রামের মৃত বাচ্চু মিয়ার ছেলে আবুল কালাম (৪৫), রায়তলা গ্রামের লিটন মিয়ার স্ত্রী কামরুন্নাহার (৩০) ও ছালিয়াকান্দি গ্রামের বাবুল মিয়া (৪০)।

আহতরা হলেন কাজিয়াতল গ্রামের সফিকুল ইসলামের ছেলে আজিজুল হক (১০) ও মুরাদনগর উপজেলার রায়তলা গ্রামের মৃত বাচ্চু মিয়ার ছেলে অটোরিকশা চালক লিটন মিয়া।

নিহত আবুল কালামের ভাই আনোয়ার জানান, তার ভাই কুমিল্লায় বাসায় বাসায় পরিচ্ছন্নতা কর্মী হিসেবে কাজ করতেন। পরিবার নিয়ে কুমিল্লাতেই বসবাস করতেন।

উজ্জ্বল ঘোষ আরও জানান, দুপুর দেড়টায় মুরাদনগর উপজেলার কোম্পানীগঞ্জ থোল্লার মোড়ে সড়ক পারাপারের সময় ট্রাকচাপায় এক শিশু মারা যায়।

নিহত নীরব (৮) থোল্লা গ্রামের অটোরিকশা চালক সোহেলের ছেলে।

দুর্ঘটনা কবলিত দুটি টাক ও অটোরিকশাটি উদ্ধার করা হয়েছে; এ দুই দুর্ঘটনায় মামলা দায়েরের প্রক্রিয়া চলছে বলে উজ্জ্বল জানান।