নেত্রকোণায় হত্যার আসামিকে গলা কেটে খুন, আটক ৩

  • নেত্রকোণা প্রতিনিধি, বিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
    Published: 2021-07-24 22:34:25 BdST

bdnews24
প্রতীকী ছবি

নেত্রকোণায় এক হত্যা মামলার প্রধান আসামিকে প্রকাশ্যে গলা কেটে হত্যা করেছে দুর্বৃত্তরা।

শনিবার সন্ধ্যা ৭টার দিকে মদন উপজেলার তিয়শ্রী বাজারে এক খাবারের দোকানে এ হত্যাকাণ্ডের পর স্থানীয়রা তিনজনকে ধরে পিটুনি দিয়ে পুলিশে সোপর্দ করেছে।

নিহত বেচু মিয়া (৫০) উপজেলার তিয়শ্রী ইউনিয়নের বালালী গ্রামের সওদাগরের ছেলে। একই গ্রামের সুমন মিয়া হত্যা মামলার প্রধান আসামি ছিলেন তিনি।

আটকরা হলেন, বালালী গ্রামের রবিকুল, আসাদুল এবং ধনাই মিয়া। পিটুনিতে আহত হওয়ায় তাদেরকে মদন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে বলে জানিয়েছে পুলিশ।

মদন থানার ওসি ফেরদৌস আলম জানান, গত ১২ জুন উপজেলার বালালী গ্রামের সুমন মিয়া প্রতিপক্ষের হামলায় নিহত হন। এ ঘটনায় সুমনের বড় ভাই পলাশ একই গ্রামের বেচু মিয়াকে প্রধান আসামি করে মদন থানায় একটি হত্যা মামলা করেন।

এ মামলায় বেচু মিয়া সম্প্রতি আদালত থেকে জামিনে এসে পাশের মাখনা গ্রামে আত্মীয়বাড়িতে থাকছিলেন। তখন থেকে তিনি প্রায়ই পাশের তিয়শ্রী বাজারে চলাচল করতেন।

“শনিবার সন্ধ্যায় বাজারের রবিউল আওয়ালের সিঙ্গাড়ার দোকানে বসতেই ১০ থেকে ১২ জন দুর্বৃত্ত অতর্কিতে দেশীয় অস্ত্র নিয়ে তার উপর হামলা চালায়।

দুর্বৃত্তরা গলা কেটে এবং শরীরের বিভিন্নস্থানে আঘাত করে বেচু মিয়াকে হত্যা পর পালিয়ে যেতে চেষ্টা করে। এ সময় বাজারের লোকজন তিনজনকে ধরে ফেলে।

সুমন হত্যার জেরেই এ হত্যা ঘটেছে উল্লেখ করে তিনি আরও বলেন, আটকদের হাসপাতালে চিকিৎসা শেষে জিজ্ঞাসাবাদ করা হবে।

লাশ ময়না তদন্তের জন্য নেত্রকোণা আধুনিক সদর হাসপাতাল মর্গে পাঠানো হবে। থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।