চাঁদপুরে হাসপাতালে কোভিড রোগীর আত্মহত্যার চেষ্টা

  • চাঁদপুর প্রতিনিধি, বিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
    Published: 2021-07-31 22:09:04 BdST

bdnews24

চাঁদপুর জেনারেল হাসপাতালের দোতলা থেকে লাফিয়ে পড়ে এক কোভিড-১৯ রোগীর আত্মহত্যার চেষ্টার খবর পাওয়া গেছে।

শনিবার বিকেল ৬টায় আইসোলেশন সেন্টার থেকে নিচে লাফিয়ে পড়ে পা, মেরুদণ্ডসহ শরীরে গুরুতর আঘাত পেয়েছেন ওসই রোগী বলে হাসপাতালের তত্ত্বাবধায়ক ডা. হাবিব উল করিম জানিয়েছেন।

আহত বিউটি বেগম (৩৫) হাইমচর উপজেলার আলগী গ্রামের খোকন মিয়ার স্ত্রী।

চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালের মেডিকেল অফিসার রায়হান ওমর ফারুক রূপক বলেন, শনিবার বিকেলে হঠাৎ করে হাসপাতাল করিডোরের দোতলা থেকে নিচে লাফিয়ে পড়েন বিউটি। এতে তার পা ও মেরুদণ্ডসহ শরীরের বিভিন্ন স্থানে আঘাত পান।

লোকজন দ্রুত তাকে উদ্ধার করে জরুরি বিভাগে নিয়ে আসে। তার প্রাথমিক চিকিৎসা শেষে আবারো করোনা ইউনিটে ভর্তি করা হয়েছে বলেন তিনি।

হাসপাতালের তত্ত্বাবধায়ক ডা. হাবিব উল করিম জানান, করোনা আক্রান্ত বিউটি গত ১১ দিন ধরে হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। তার শারীরিক অবস্থাও উন্নতির দিকে ছিল।

“তিনি কী কারণে এ ধরনের ঘটনা ঘটিয়েছে তা আমরা জানি না। তবে করোনা রোগীদের মধ্যে অনেক ধরনের সমস্যা দেখা দিতে পারে। হয়তো তিনি মানসিকভাবে অসুস্থ থাকার কারণে এই কাণ্ড করে থাকতে পারেন।”

রোববার তাকে অর্থপেডিক চিকিৎসকরা চিকিৎসা সেবা দেবেন বলে জানান তিনি।

বিউটির শাশুড়ি তফুরী বেগম বলেন, “হঠাৎ করে কেন এই কাজ করল বুঝতে পারছি না। পারিবারিকভাবে আমাদের মধ্যে কোনো ঝামেলা নেই।”

বিউটির স্বামী খোকন বলেন, তার স্ত্রীর ‘মানসিক একটু সমস্যা রয়েছে’।

গত ২০ জুলাই বিউটি করোনার লক্ষণ নিয়ে হাসপাতালের করোনা ইউনিটে ভর্তি হন। তার নমুনা পরীক্ষা করে ২২ জুলাই রিপোর্ট পজেটিভ আসে। তারপর থেকে তিনি আইসোশেন সেন্টারে চিকিৎসাধীন রয়েছেন।