সাগরে নেমে একজনের মৃত্যু, সৈকতে আরও এক লাশ

  • কক্সবাজার প্রতিনিধি, বিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
    Published: 2021-09-17 19:18:39 BdST

কক্সবাজার সমুদ্রসৈকত অজ্ঞাতপরিচয় একজনের মৃতদেহ উদ্ধার করেছে পুলিশ; এছাড়া সাগরে গোসলে নেমে একজনের মৃত্যু হয়েছে।

কক্সবাজার পর্যটন পুলিশের অতিরিক্ত সুপার মোহাম্মদ মহিউদ্দিন আহমেদ জানান, শুক্রবার বেলা দেড়টায় সৈকতের সি-গাল পয়েন্টের অদূরে সাগরে একটি মৃতদেহ ভাসতে দেখেন স্থানীয় এক জেড-স্কি চালক। বিষয়টি স্থানীয় লাইফগার্ড কর্মীদের জানালে দ্রুত সার্ফিং বোট নিয়ে মৃতদেহটি উদ্ধার করে তীরে আনা হয়। পরে লাইফগার্ড কর্মীরা বিষয়টি ট্যুরিস্ট পুলিশকে আবহিত করে।

তিনি বলেন, উদ্ধার হওয়া অজ্ঞাতপরিচয় তরুণের বয়স আনুমানিক ১৮ থেকে ২০ বছর। তার পরনে শুধু হাফ প্যান্ট রয়েছে। তার শরীরের বিভিন্ন অংশে আঘাতের চিহ্ন দেখা গেছে। অন্তত ২৪ ঘণ্টা আগে তার মৃত্যু হয়ে থাকতে পারে বলে ধারণা করা হচ্ছে।

প্রতীকী ছবি

প্রতীকী ছবি

লাশ ময়নাতদন্তের জন্য কক্সবাজার সদর হাসপাতাল মর্গে রাখা হয়েছে বলে জানান তিনি।

এদিকে বিকাল সাড়ে ৩টায় সৈকতের সি-গাল পয়েন্টে সাগরে একজনকে ভেসে যেতে দেখে উদ্ধার করার পর হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন বলে জানান মহিউদ্দিন আহমেদ।

তিনি বলেন, সাগরে গোসলের সময় স্রোতের টানে ভেসে যাচ্ছিলেন এই তরুণ। পরে স্থানীয় লাইফগার্ড কর্মীরা দ্রুত তাকে উদ্ধার করে তীরে নিয়ে আসে। তার নাক ও মুখ দিয়ে ফেনা বের হচ্ছিল। মুমূর্ষ অবস্থায় তাকে উদ্ধার করে কক্সবাজার সদর হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।”

মহিউদ্দিন বলেন, তাকে পর্যটক বলে ধারণা করা হলেও তার পরিচয় নিশ্চিত হওয়া যায়নি। তার মৃত্যু পানিতে ডুবে হয়েছে নাকি অন্য কোনো কারণে হয়েছে তা খতিয়ে দেখা হচ্ছে।

পুলিশের কাছে তার মৃত্যু রহস্যজনক মনে হওয়ায় লাশ ময়নাতদন্তের জন্য নির্দেশ দেওয়া হয়েছে বলে জানান তিনি।