কেরানীগঞ্জে বাসচাপায় অটোরিকশার দুই যাত্রী নিহত

  • কেরানীগঞ্জ-দোহার-নবাবাগঞ্জ প্রতিনিধি বিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
    Published: 2021-09-22 00:45:26 BdST

bdnews24
ছবি: ফাইল ছবি

ঢাকার কেরানীগঞ্জ উপজেলায় বাসচাপায় সিএনজিচালিত অটোরিকশার দুই যাত্রী নিহত এবং অটোরিকশার চালকসহ আরও তিন আরোহী আহত হয়েছেন।

মঙ্গলবার উপজেলার রসুলপুর গ্রামের আঞ্চলিক প্রধান সড়কে দ্রুতগতির বাসটি অটোরিকশার পেছনে ধাক্কা দিলে এ দুর্ঘটনা ঘটে বলে জানিয়েছেন কেরানীগঞ্জ মডেল থানার ওসি আব্দুস সালাম।

নিহতরা হলেন- উপজেলার বাস্তা ইউনিয়নের আব্দুর রশিদের স্ত্রী হামিদা বেগম (৬০) ও তার ভাতিজি সোহেল মিয়ার মেয়ে সুমাইয়া (১৫)।

আহত অপর দুই অটোরিকশার যাত্রীও নিহতদের আত্মীয় বলে পুলিশ জানিয়েছে।

বাসটির চালক মোহাম্মদ আলীকে গ্রেপ্তার করা হয়েছে বলে জানান ওসি সালাম।

তিনি বিডিনিউজ টোয়েন্টিফোর ডটকমকে জানান, দুপুরে কেরানীগঞ্জের রুহিতপুর থেকে ছেড়ে আসা গুলিস্তানগামী দিশারী পরিবহনের একটি বাস ওই গ্রামের একটি সেতুর ওপর দ্রুতগতিতে এসে সিএনজিচালিত অটোরিকশাকে পিছন থেকে চাপা দিলে অটোরিকশায় থাকা চার যাত্রী ও চালক গুরুতর আহত হয়।

তাৎক্ষণিকভাবে স্থানীয়রা তাদের উদ্ধার করে দ্রুত উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে (মালঞ্চ হাসপাতালে) নিয়ে গেলে দায়িত্বরত চিকিৎসক দুজনকে মৃত ঘোষণা করেন বলে তিনি জানান।

আহতদের মধ্যে দুই যাত্রীকে মালঞ্চ ও অটোরিকশা চালককে ঢাকার স্যার সলিমুল্লাহ মেডিকেল কলেজ (মিটফোর্ড) হাসপাতালে ভর্তি করা হয়েছে। সেখানে তাদের চিকিৎসা চলছে।

সংবাদ পেয়ে লাশ ময়নাতদন্তের জন্য ঢাকার স্যার সলিমুল্লাহ মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে বলে জানান ওসি।

এ ঘটনায় বিকালে থানায় মামলা হয়েছে জানিয়ে তিনি বলেন, দিশারী পরিবহনের বাসটি জব্দ ও চালক মোহাম্মদ আলীকে গ্রেপ্তার করা হয়েছে। তাকে বুধবার আদালতে পাঠানো হবে বলে তিনি কর্মকর্তা।