‘প্রধানমন্ত্রীর জন্মদিন স্মরণীয় রাখতে টিকা নিয়েছি’

  • ময়মনসিংহ প্রতিনিধি, বিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
    Published: 2021-09-28 14:22:51 BdST

bdnews24

প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মদিন উপলক্ষে মঙ্গলবার ময়মনসিংহে গণটিকা কার্যক্রম শুরু হয়েছে। এদিন সকাল থেকে বিভিন্ন কেন্দ্রে ছিল টিকা গ্রহীতাদের উপচে পড়া ভিড় দেখা গেছে।

প্রধানমন্ত্রীর জন্মদিন স্মরণীয় রাখতে এদিন টিকা নিয়েছেন  বলে টিকা গ্রহীতাদের অনেকে জানিয়েছেন।

জেলা সিভিল সার্জন ডা. মো. নজরুল ইসলাম জানান, প্রধানমন্ত্রীর জন্মদিন উপলক্ষে সার্বিক নিরাপত্তার মধ্য ময়মনসিংহ সিটি করপোরেশনের ৩৩টি কেন্দ্রসহ জেলার ১৩টি উপজেলার ২০১টি কেন্দ্রে মঙ্গলবার সকাল ৮টা থেকে টিকা কার্যক্রম শুরু হয়।

প্রত্যেক ইউনিয়ন পরিষদের কেন্দ্রে ১ হাজার ৫০০ জনকে এবং সিটি করপোরেশনের প্রত্যেক ওয়ার্ড কেন্দ্রে ১ হাজার জনকে সিনোফার্মারা টিকা দেওয়া হচ্ছে। ২ লাখ ৩৮ হাজার ৫০০ জনকে টিকা প্রদানের লক্ষ্যমাত্রা রয়েছে।

প্রত্যেক বুথে দুইজন স্বেচ্ছাসেবক ও একজন করে স্বাস্থ্যকর্মী রয়েছে বলে জানান সিভিল সার্জন।

ময়মনসিংহ সিটি করপোরেশনের মেডিকেল কলেজ কেন্দ্রে গণটিকা নিতে আসা আফসানা করিম বলেন, “আমি কোন রাজনীতি করিনা; তবে প্রধানমন্ত্রীকে ভালো লাগে। তাই তার জন্মদিনের দিনটাকে স্মরণীয় করে রাখতে টিকা নিলাম। প্রধানমন্ত্রীর সাফল্য ও সুসাস্থ্য কামনা করছি। ”

আনন্দ মোহন কলেজে স্নাতকের শিক্ষার্থী রাকিব হাসান বলেন, “প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে মন থেকে ভালোবাসি তার কথাও ভাল লাগে। বিশেষ করে বলতে পারেন, প্রধানমন্ত্রীর আমি একজন অন্ধ ভক্ত। তাই এইদিনে টিকা নিতে এসেছি। মাননীয় প্রধানমন্ত্রী সবসময় ভাল থাকুক সুস্থ থাকুক এই প্রত্যাশাই করি।”

ময়মনসিংহ সিটি করপোরেশনের প্রধান স্বাস্থ্য কর্মকর্তা এইচ কে দেবনাথ বলেন, সিটি করপোরেশনের ৩৩ টি ওয়ার্ডে প্রধানমন্ত্রীর জন্মদিন উপলক্ষে টিকা কার্যক্রম শুরু হয়েছে। ওয়ার্ড কাউন্সিলরের কার্যালয় থেকে সুশৃঙ্খল ভাবে টিকা দেওয়া হচ্ছে।