পিরোজপুরে বাসচাপায় বিশ্ববিদ্যালয় শিক্ষকসহ নিহত ২

  • পিরোজপুর প্রতিনিধি, বিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
    Published: 2021-10-14 01:13:26 BdST

bdnews24

পিরোজপুরে বাসচাপায় বিশ্ববিদ্যালয় শিক্ষকসহ দুইজন নিহত হয়েছেন। প্রতিবাদে সড়ক অবরোধ করে বিক্ষোভ দেখিয়েছে এলাকাবাসী।

নিহতদের একজন হলেন গোপালগঞ্জ বঙ্গবন্ধু শেখ  মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ইংরেজি বিভাগের সহকারী অধ্যাপক কাজী মশিউর রহমান রাজিব (৪০)। পিরোজপুর সদর উপজেলার শিকদার মল্লিক ইউনিয়নের জুজখোলা গ্রামের মুজিবুর রহমানের ছেলে তিনি।

অপরজন হলেন অটোরিকশা চালক রাকিব। পুলিশ তার পরিচয় বলতে পারেনি।

নিহত রাজিবের চাচা কাজী রেজাউল জানান, বুধবার  বিকাল সাড়ে ৫টার দিকে রাজিব তার স্ত্রী ও সাড়ে ছয় বছরের ছেলেকে নিয়ে অটোরিকশায় করে পিরোজপুর থেকে গোপালগঞ্জে যাচ্ছিলেন। পথে পিরোজপুরের নাজিরপুর উপজেলার কাবিরাজবাড়ি এলাকায় বিপরীত দিক থেকে আসা ইমাদ পরিবহনের একটি বাস তাদের ধাক্কা দেয়। এতে রাজিবসহ তার স্ত্রী-সন্তান ও অটোরিকশা চালক আহত হন।

তিনি বলেন, স্থানীয়রা তাদের নাজিরপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসক উন্নত চিকিৎসার জন্য খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে নিতে বলেন। খুলনা পৌঁছানোর পর প্রথমে রাজিব ও পরে অটোরিকশা চালক রাকিব মারা যান।

পুলিশ বাসটি আটক করলেও চালককে ধরতে পারেনি। তাকে আটকের জন্য অভিযান চলছে বলে জানিয়েছেন নাজিরপুর থানার ওসি মো. আশ্রাফুজ্জামান।

এদিকে দুর্ঘটার পর জড়িতদের আটকের দাবিতে রাত ১০টার দিকে পিরোজপুর সদর উপজেলার ভৈরমপুর এলাকার পিরোজপুর-নাজিরপুর-ঢাকা সড়ক অবরোধ করে স্থানীয়রা। পরে পুলিশের হস্তক্ষেপে অবরোধ তুলে নেয় স্থানীয়রা।