ঠাকুরগাঁওয়ে ছুরিকাঘাতে ছাত্রলীগ নেতা আহত

  • ঠাকুরগাঁও প্রতিনিধি, বিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
    Published: 2021-10-16 00:57:32 BdST

bdnews24

ঠাকুরগাঁও শহরে প্রতিমা বিসর্জন দেওয়ার আগে দুই পক্ষের বাগবিতণ্ডা থামাতে গিয়ে এক ছাত্রলীগ নেতা ছুরিকাহত হয়েছেন।

এ ঘটনায় পুলিশ জিজ্ঞাসাবাদের জন্য ১৭ বছরের এক কিশোরকে আটক করেছে বলে জানিয়েছেন সদর থানার ওসি তানভিরুল ইসলাম।

ছুরিকাহত রয়েল বড়ুয়া (২৮) বাংলাদেশ ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটির সদস্য। ঠাকুরগাঁও শহরের মুন্সিপাড়া এলাকার মুকুল বড়ুয়ার ছেলে তিনি।

শুক্রবার সন্ধ্যা ৬টার দিকে শহরের রিভারভিউ উচ্চবিদ্যালয় চত্বরে তিনি ছুরিকাহত হন।

তাকে হাসপাতালে ভর্তি করা হয়েছে।

প্রত্যক্ষদর্শীর বরাতে ওসি তানভিরুল ইসলাম বিডিনিউজ টোয়েন্টিফোর ডটকমকে বলেন, প্রতিমা বিসর্জন দেওয়ার আগে দুই পক্ষের মধ্যে বাগবিতণ্ডা শুরু হয়। তাদের থামাতে গেলে রয়েল বড়ুয়াকে ছুরি মারা হয়।

ঠাকুরগাঁও সদর হাসপাতালের চিকিৎসক শাহরিয়ার সুজন জানান, রয়েল বড়ুয়ার বুকের নিচে বাম পাশে ধারালো কিছু দিয়ে আঘাত করা হয়েছে। এতে প্রচুর পরিমাণ রক্তক্ষরণ হয়েছে। তাকে প্রাথমিক চিকিৎসা দিয়ে উন্নত চিকিৎসার জন্য রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

বুধবার কুমিল্লার এক মন্দিরে কোরান শরিফ অবমাননার কথিত অভিযোগ নিয়ে সেখানে এবং দেশের বিভিন্ন জায়গায় বিক্ষোভ দেখায় অনেকে। এ নিয়ে পুলিশের সঙ্গে বিক্ষোভকারীদের সংঘর্ষ এবং হতাহতের ঘটনাও ঘটে বিভিন্ন জেলায়।

তবে এ ঘটনার সঙ্গে তার কোনো সম্পর্ক আছে বলে মনে করছেন না ঠাকুরগাঁও পূজা উদযাপন পরিষদের সাধারণ সম্পাদক তপন কুমার ঘোষ।

তিনি বলেন, “কুমিল্লার ঘটনার জেরে এ ঘটনা ঘটেছে এটা আমি মনে করি না। বিষয়টি আইনশৃঙ্খলা বাহিনী তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা নেবে আশা করি।”

ওসি তানভিরুল ইসলাম বলেন, এ ঘটনায় তাৎক্ষণিকভাবে ঘটনাস্থল থেকে জিজ্ঞাসাবাদের জন্য ১৭ বছরের এক কিশোরকে আটক করা হয়েছে। তাকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।  সেই সঙ্গে বিষয়টি তদন্ত করা হচ্ছে এবং মামলা দায়েরের প্রস্তুতি চলছে।