স্ত্রীকে কুপিয়ে হত্যার অভিযোগে আটক স্বামী

  • পিরোজপুর প্রতিনিধি, বিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
    Published: 2021-10-22 11:41:07 BdST

bdnews24

পারিবারিক বিরোধের জেরে পিরোজপুর সদর উপজেলায় তাহমিনা বেগম নামের এক নারীকে কুপিয়ে হত্যার অভিযোগে তার স্বামীকে আটক করেছে পুলিশ। 

পিরোজপুরের পুলিশ সুপার মোহাম্মদ সাঈদুর রহমান জানান, পিরোজপুর সদর উপজেলার শিকদারমল্লিক ইউনিয়নের জুজখোলা গ্রামে শুক্রবার রাতের কোনো এক সময় এ ঘটনা ঘটে।

নিহত তাহমিনা (৪৫) ওই গ্রামের জোনাব আলী শেখের ছেলে সত্তার শেখের (৫০) স্ত্রী ছিলেন।

ঘটনার পরপরই সত্তারকে আটক করে পুলিশ।

তহমিনার ছেলে রবিউল ইসলাম সাংবাদিকদের জানান, তার বাবা স্থানীয় বিভিন্ন এনজিও ও ব্যক্তিদের কাছ থেকে মায়ের নামে প্রায় ৫ থেকে ৬ লাখ টাকা সুদে ঋণ নিয়েছিল। এই ঋণ পরিশোধ নিয়ে বাবা ও মায়ের মধ্যে প্রায়ই কলহ হত এবং এ নিয়ে মাকে মারধরও করত বাবা।

“বৃহস্পতিবার আমাদের একটি অটোরিকশা বাবা বিক্রি করার জন্য নিয়ে যায়। পরে পরিবারের সদস্যরা তা ফিরিয়ে আনে। এ ঘটনায় বাবা সন্ধ্যা থেকেই মাকে বিভিন্ন হুমকি দিচ্ছিল মা আমাদের জানিয়েছিল।”

রবিউল বলেন, বৃহস্পতিবার রাত ১২টা পর্যন্ত মায়ের সঙ্গে কথা বলে তিনি পাশের ঘরে ঘুমাতে যান। পরে সকালে তার বোন সনিয়া মায়ের ঘরে গিয়ে মাকে ডাকাডাকি করলেও কোন সাড়াশব্দ মিলছিল না। পরে মায়ের ঘরের সামনে গিয়ে তালা মারা দেখতে পায় তারা।

“ঘটনাটি পরিবারের সদস্য ও স্থানীয়দের জানানো হলে তারা ঘরের তালা খুলে বিছানার উপর মায়ের রক্তাক্ত  লাশ পড়ে থাকতে দেখে।”

শিকদারমল্লিক ইউনিয়নের সাবেক চেয়ারম্যান কামরুজ্জামান চাঁন জানান, এনজিও ঋণ পরিশোধ নিয়ে বিভিন্ন সময় সত্তারের পরিবারের মধ্যে বিরোধ হত। এর জেরে এ হত্যাকাণ্ড ঘটেছে বলে ধারণা করা হচ্ছে।

পিরোজপুর সদর থানার ওসি আ জ মো. মাসুদুজ্জামান জানান, তাহমিনার লাশ উদ্ধার করে মর্গে পাঠানো হয়েছে এবং এ ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।