ঝিনাইদহে হত্যার অভিযোগে গ্রেপ্তার ৬

  • ঝিনাইদহ প্রতিনিধি, বিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
    Published: 2021-10-22 16:00:45 BdST

bdnews24

ঝিনাইদহে চালককে হত্যা করে অটোরিকশা ছিনতাইয়ের অভিযোগে ছয়জনকে গ্রেপ্তার করেছে পুলিশ।

শুক্রবার ভোরে ঝিনাইদহ ও কুষ্টিয়ার বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করা হয় বলে জানান ঝিনাইদহের পুলিশ সুপার মুনতাসিরুল ইসলাম।

তিনি বলেন, গত ১২ অক্টোবর ঝিনাইদহ সদর উপজেলার তেঁতুলবাড়িয়া গ্রামের অটোরিকশা চালক ইকরামুল ইসলামকে জেলার কালীগঞ্জ উপজেলার রাকড়া গ্রামে ধানক্ষেতে হত্যা করা হয়। তার অটোরিকশাটি খোয়া যায়। বুধবার ইকরামুলের পচা-গলা লাশ উদ্ধার করে পুলিশ। এ ঘটনায় তার বড় ভাই রবিউল ইসলাম বাদি হয়ে কালীগঞ্জ থানায় হত্যা মামলা দাযের করেন।

“পরে পুলিশ বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে হত্যাকাণ্ডে জড়িত ছয়জনকে গ্রেপ্তার করে। হত্যায় ব্যবহৃত চাকু ও ছিনতাইকৃত অটোরিকশা উদ্ধার করা হয়েছে।”

গ্রেপ্তারকৃতরা হলেন জেলার কালীগঞ্জ উপজেলার পীরগোপাল গ্রামের মসলেম উদ্দিন মোল্লার ছেলে তানভীরুল ইসলাম নাইম (২৩), কাশিপুর গ্রামের আব্দুল আজিজের ছেলে জাকির হোসেন (২৭), সদর উপজেলার চান্দেরপোল গ্রামের আব্দুল বারেক বিশ্বাসের ছেলে শামীম হোসেন, (২৪), একই গ্রামের নজরুল ইসলামের ছেলে রাশেদ আলী (২৬), মাগুরা শালিখা উপজেলার ছান্দাড়া গ্রামের আরজ আলী মন্ডলের ছেলে বাপ্পি হোসেন (২৬) ও কাতলী গ্রামের ইউনুছ আলীর ছেলে সাগর মোল্লা ওরফে সৈকত (৩১)।

তাদের আদালতে পাঠানো হয়েছে বলে জানান পুলিশ সুপার।