শেখ হাসিনা শুধু স্বপ্ন দেখান না, স্বপ্ন বাস্তবায়নও করেন: তথ্য প্রতিমন্ত্রী

  • নিজস্ব প্রতিবেদক ও জামালপুর প্রতিনিধি, বিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
    Published: 2021-11-13 18:50:44 BdST

bdnews24

তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী মুরাদ হাসান বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা শুধু উন্নয়নের স্বপ্ন দেখান না, তা বাস্তবায়ন করেও দেখান।

তথ্য মন্ত্রণালয়ের পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে, শনিবার সকালে জামালপুরের সরিষাবাড়ী পৌরসভার বিভিন্ন উন্নয়নমূলক কাজের উদ্বোধনকালে তিনি একথা বলেন।

মুরাদ হাসান বলেন, “বাংলাদেশকে বঙ্গবন্ধু যে আদর্শ, পরিকল্পনা ও স্বপ্নের ওপর দাঁড় করাতে চেয়েছিলেন, তা স্বাধীনতাবিরোধী ও একাত্তরের পরাজিত শক্তির কারণে বঙ্গবন্ধু সমাপ্ত করে যেতে পারেননি। জাতির পিতার অবর্তমানে বাংলাদেশের মানুষের জীবনমান উন্নয়নের কাণ্ডারি হিসাবে নিরলসভাবে কাজ করে যাচ্ছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

“প্রধানমন্ত্রী শেখ হাসিনার সিসা ঢালা প্রাচীরের মতো অটল দেশপ্রেম, দৃঢ় মানসিকতা, দূরদর্শিতা ও মানবিক গুণাবলি তাকে আসীন করেছে বিশ্বনেতৃত্বের আসনে। তিনি কেবল স্বপ্ন দেখান না, সেটিকে বাস্তবায়নও করে দেখান।”

প্রতিমন্ত্রী আরও বলেন, “কেউ কোনো দিন কল্পনা করতে পারে নাই যে, বিদেশি অর্থায়ন ছাড়া দেশের টাকায় পদ্মা সেতু করা সম্ভব। পাকিস্তানের দালালেরা পদ্মা সেতু নির্মাণ বন্ধ করার জন্য অনেক অপচেষ্টা চালিয়েছে। কিন্তু কোনো লাভ হয়নি। জাতির পিতার কন্যা শেখ হাসিনা তা করে দেখিয়েছেন।”

উদ্বোধনী অনুষ্ঠানে উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি এম এ লতিফ, উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) উপমা ফারিসা, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ফাইযুল ওয়াসিমা নাহাত, পৌরমেয়র মনির উদ্দিন, মহাদান ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আজমত আলী মাষ্টার, উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক মনিরুল ইসলাম রনি প্রতিমন্ত্রীর সঙ্গে ছিলেন।