খুলনায় প্রতিপক্ষের পিটুনিতে আহত নৌকা সমর্থকের মৃত্যু

  • খুলনা প্রতিনিধি, বিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
    Published: 2021-11-28 11:42:42 BdST

bdnews24

খুলনার তেরখাদা উপজেলার মধুপুর ইউনিয়নে নৌকার প্রার্থীর পক্ষে ভোট চাইতে গিয়ে প্রতিপক্ষের হামলায় এক ব্যাক্তির প্রাণ গেছে।

পুলিশ জানিয়েছে, নিহত বাবুল শিকদার (৩৮) মধুপুর ইউনিয়নের কোলা গ্রামের বাসিন্দা ছিলেন। শনিবার রাত সাড়ে ১১টার দিকে তাকে পিটিয়ে আহত করা হয়। চিকিৎসার জন্য ঢাকায় নেওয়ার পথে রোববার সকাল ৬টার দিকে তার মৃত্যু হয়।

মধুপুর ইউনিয়নের চেয়ারম্যান পদে আওয়ামী লীগের প্রার্থী মো. মহসিনের সমর্থক ছিলেন বাবুল। শনিবার রাতের ঘটনাকে কেন্দ্র করে এলাকায় উত্তেজনা চলছে। এলাকায় পুলিশ মোতায়েন করা হয়েছে বলে তেরখাদা থানার ওসি জহুরুল আলম জানান।

স্থানীয়দের বরাত দিয়ে তিনি বলেন, “বাবুল শিকদার শনিবার রাত সাড়ে ১১টার দিকে ওই গ্রামের দীনেশের বাড়িতে নৌকা প্রতীকের পক্ষে ভোট চাইতে যান। এ সময় প্রতিদ্বন্দ্বী এক প্রার্থীর সমর্থক বাবর আলীর নেতৃত্বে ৪/৫ জন তাকে পিটিয়ে আহত করে।”

মাথা ও মুখে আঘাতপ্রাপ্ত বাবুলকে প্রথমে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হয়। সেখান থেকে ঢাকায় নেওয়ার পথে তিনি মারা যান বলে জানান ওসি।

তিনি বলেন, “এ ঘটনায় এখনও কোনো মামলা হয়নি। ঘটনার পর হামলাকারীরা আত্মগোপন করেছে। তাদের আটক করতে অভিযান চলছে।”

এদিকে রোববার ভোটের সকালে রূপসা উপজেলার ঘাটভোগ ইউনিয়নের পুটিমারি গ্রামের ইসলামপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্র থেকে চাপাতি ও হাতুড়িসহ শামীম ফকির নামে একজনকে আটক করা হয়েছে বলে রূপসা থানার ওসি সরদার মোশারফ হোসেন জানান।

ইউনিয়ন পরিষদ নির্বাচনের তৃতীয় ধাপে খুলনা জেলার তেরখাদা ও রূপসা উপজেলার সাতটি ইউনিয়নে ভোটগ্রহণ চলছে এদিন।

ইউনিয়নগুলো- তেরখাদা উপজেলার মধুপুর, আজগড়া, সাচিয়াদাহ, ছাগলাদাহ, তেরখাদা সদর ও বারাসাত ইউনিয়ন এবং রূপসা উপজেলার ঘাটভোগ ইউনিয়ন।