২৫ মার্চ ২০১৯, ১১ চৈত্র ১৪২৫

ঝিনাইদহে কথিত বন্দুকযুদ্ধে নিহত ১

  • ঝিনাইদহ প্রতিনিধি বিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
    Published: 2018-07-18 09:48:35 BdST

bdnews24

ঝিনাইদহের হরিণাকুণ্ডু উপজেলায় র‌্যাবের সঙ্গে কথিত বন্দুকযুদ্ধে এক ব্যক্তি নিহত হয়েছেন, যার বিরুদ্ধে হত্যা, ডাকাতিসহ বিভিন্ন অভিযোগে মামলা রয়েছে থানায়।

মঙ্গলবার রাত সোয়া ১১টার দিকে হরিণাকুণ্ডু উপজেলার ভাতুরিয়া গ্রামে গোলাগুলির ওই ঘটনা ঘটে বলে র‌্যাব-৬ এর ঝিনাইদহ কোম্পানির ভারপ্রাপ্ত কমান্ডার সহকারী পুলিশ সুপার গোলাম মর্শেদের ভাষ্য।

নিহত আমিরুল ইসলাম ওরফে পচা (৪২) ওই উপজেলার ভায়না গ্রামের রহিম বক্সের ছেলে।

র‌্যাব বলছে, আমিরুল ইসলাম ওই এলাকায় একটি সন্ত্রাসী দল পরিচালনা করে আসছিলেন। স্থানীয়রা তার দলকে চেনে ‘পচা বাহিনী’ নামে। থানায় আমিরুলের বিরুদ্ধে হত্যা, ডাকাতি, অপহরণ ও চাঁদাবাজির অভিযোগে সাতটি মামলা রয়েছে।

র‌্যাব কর্মকর্তা গোলাম মর্শেদ বলেন, একদল ডাকাত ভাতুরিয়া গ্রামে জড়ো হয়েছে খবর পেয়ে তাদের একটি টহল দল সেখানে অভিযানে যায়।

“এ সময় ডাকাতরা র‌্যাবকে লক্ষ্য করে গুলি করে। র‌্যাবও পাল্টা গুলি চালায়। উভয় পক্ষের মধ্যে ১০-১২ মিনিট গোলাগুলির পর ডাকাত দল পিছু হটে যায়। তখন ঘটনাস্থলে আমিরুল ইসলাম ওরফে পচাকে গুলিবিদ্ধ অবস্থায় পড়ে থাকতে দেখা যায়।”

হরিণাকুণ্ডু উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন বলে জানান র‌্যাব কর্মকর্তা মর্শেদ।

তিনি বলছেন, এ অভিযানে র‌্যাবের তিন সদস্যও আহত হয়েছেন। তাদের হরিণাকুণ্ডু হাসপাতালে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে। ঘটনাস্থলে তল্লাশি চালিয়ে একটি দোনালা বন্দুক, দুটি গুলি, একটি হাসুয়া এবং কিছু টাকা উদ্ধার করা হয়েছে।


ট্যাগ:  ঝিনাইদহ জেলা  খুলনা বিভাগ  হরিণাকুন্ডু উপজেলা