বিসিএস (কাস্টমস অ্যান্ড ভ্যাট) অ্যাসোসিয়েশনে নতুন নেতৃত্ব

বিসিএস (কাস্টমস অ্যান্ড ভ্যাট) অ্যাসোসিয়েশনের সভাপতি পদে মো. সহিদুল ইসলাম এবং মহাসচিব পদে এ কে এম ‍নুরুল হুদা আজাদ নির্বাচিত হয়েছেন।

ঢাকার বসুন্ধরা কনভেনশন সেন্টারে শুক্রবার অনুষ্ঠিত অ্যাসোসিয়েশনের বার্ষিক সাধারণ সভায় নতুন নেতৃত্ব নির্বাচন করা হয় বলে সমিতির এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে।

এই সভায় প্রধান অতিথি ছিলেন জাতীয় রাজস্ব বোর্ডের (এনবিআর) চেয়ারম্যান আবু হেনা মো. রহমাতুল মুনিম। সভাপতিত্ব করেন বিদায়ী সভাপতি ও এনবিআর সদস্য খন্দকার মুহাম্মদ আমিনুর রহমান।

নতুন সভাপতি সহিদুল এনবিআরের সদস্য এবং কাস্টমস, এক্সাইজ ও ভ্যাট আপিলাত ট্রাইব্যুনালের সভাপতি। নুরুল হুদা আজাদ কাস্টমসের অতিরিক্ত কমিশনার ও এনবিআরের প্রথম সচিব (শুল্ক নীতি ও আইসিটি) হিসেবে কর্মরত।

২১ সদস্যের নতুন কার্যনির্বাহী কমিটিতে সহ-সভাপতি নির্বাচিত হয়েছেন ভ্যাট নিরীক্ষা, গোয়েন্দা ও তদন্ত অধিদপ্তরের মহাপরিচালক মইনুল খান, কাস্টমস বন্ড কমিশনারেটের কমিশনার কাজী মুস্তাফিজুর রহমান, কাস্টম হাউস, পানগাঁও এর কমিশনার শওকাত হোসেন। 

কমিটির যুগ্ম সাধারণ সম্পাদক পদে মোহাম্মদ মাহমুদুল হাসান ও হাসান মুহাম্মদ তারেক রিকাবদার, কোষাধ্যক্ষ পদে নাহিদা ফরিদী, প্রচার ও সাংস্কৃতিক সম্পাদক পদে শাকিলা পারভীন ও অফিস সেক্রেটারি পদে ইফতেখার আলম ভূঁইয়া নির্বাচিত হয়েছেন।