কোরিয়া-বাংলা প্রেস ক্লাবের নতুন কমিটি

নতুন কমিটির কয়েকজন কর্মকর্তা
দক্ষিণ কোরিয়ায় বাংলাদেশি সংবাদকর্মীদের সংগঠন ‘কোরিয়া-বাংলা প্রেস ক্লাব’ তাদের ২০২১-২০২২ সালের পূর্ণাঙ্গ কমিটি গঠন করেছে।

রোববার দেশটির রাজধানী সিউলের স্থানীয় একটি হোটেলে সংগঠনের উপদেষ্টাদের অধীনে সদস্যদের প্রত্যক্ষ ভোটে এ নির্বাচন অনুষ্ঠিত হয়।

এতে মোহাম্মদ হানিফ সভাপতি ও ইজাজুল হক সাধারণ সম্পাদক নির্বাচিত হন। পরে সদস্যদের মতামতের ভিত্তিতে ১৫ সদস্যের পূর্ণাঙ্গ কমিটি গঠন করা হয়।

উপদেষ্টামণ্ডলীর সদস্যরা হলেন- সরওয়ার কামাল ও এমএন ইসলাম। কার্যকরী পরিষদের সদস্যরা হলেন- সহ সভাপতি অসীম বিকাশ বড়ুয়া, সাংগঠনিক সম্পাদক এম এ মাহবুব, অর্থ সম্পাদক আল আমিন মৃধা, প্রচার সম্পাদক আমিনুল মোগল, দপ্তর সম্পাদক রমজান আলি, তথ্য ও গবেষণা সম্পাদক পনতু কুমার রায়।

সদস্যরা হলেন- কামারুজ্জামান রনি, আল আমিন শেখ, নুরুল আলম মোল্লা, এফ কে মিরাজ, আল আজিম, আলিমুর রহমান আলিম ও আবু ছিদ্দিক মামুন।

প্রবাস পাতায় আপনিও লিখতে পারেন। প্রবাস জীবনে আপনার ভ্রমণ,আড্ডা,আনন্দ বেদনার গল্প,ছোট ছোট অনুভূতি,দেশের স্মৃতিচারণ,রাজনৈতিক ও সাংস্কৃতিক খবর আমাদের দিতে পারেন। লেখা পাঠানোর ঠিকানা probash@bdnews24.com। সাথে ছবি দিতে ভুলবেন না যেন!