পঞ্চগড়ে বজ্রপাতে বাবা-ছেলেসহ ৩ জনের মৃত্যু

পঞ্চগড়ে পৃথক বজ্রপাতে বাবা-ছেলেসহ তিনজনের মৃত্যু হয়েছে।

সোমবার জেলার তেঁতুলিয়া ও বোদা উপজেলায় এদের মৃত্যু হয়।

প্রয়াতরা হলেন তেঁতুলিয়া উপজেলার ভজনপুর ইউনিয়নের খুনিয়াগছ গ্রামের মোহাম্মদ আলী (৫৫) ও তার ছেলে আনিসুর রহমান (৩৫)। বোদা উপজেলার বড়শশী ইউনিয়নের চিলাপাড়া গ্রামের মনসুর আলমের ছেলে রিপন ইসলাম (১৪)।

তেঁতুলিয়া উপজেলার ভজনপুর ইউনিয়নের চেয়ারম্যান মোকসেদ আলী জানান, খুনিয়াগছ গ্রামে মোহাম্মদ আলী (৫৫) ও তার ছেলে আনিসুর রহমান (৩৫) নিজেদের ক্ষেতে বোরো ধান কাটতে গিয়েছিলেন। এ সময় আকস্মিক বজ্রপাতের ঘটনা ঘটে।

গুরুতর আহত অবস্থায় তাদের উদ্ধার করে পঞ্চগড় আধুনিক সদর হাসপাতালে নিয়ে যায় স্থানীয়রা। সেখানে দায়িত্বরত চিকিৎসক তাদেরকে মৃত ঘোষণা করেন।

হাসপাতালের মেডিক্যাল অফিসার ডা. আতাহার সিদ্দিকি জানান, হাসপাতালে নিয়ে আসার আগেই তাদের মৃত্যু হয়েছে।

এদিকে, দেবীগঞ্জের স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. হাসিনুর রহমান জানান, দুপুরে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে বজ্রপাতে আহত এক কিশোর চিকিৎসাধীন ছিল। পরে সেখানেই তার মৃত্যু হয়।

প্রয়াত রিপন ইসলাম (১৪) বোদা উপজেলার বড়শশী ইউনিয়নের চিলাপাড়া গ্রামের মনসুর আলমের ছেলে। সে ভাউলাগঞ্জ আলিম মাদরাসার দশম শ্রেণির শিক্ষার্থী ছিল।

ক্ষেত থেকে হাঁস তাড়িয়ে বাড়ি আনতে গিয়ে রিপন বজ্রপাতে আহত হয়। পরে তাকে দেবীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয় বলে বাবা মনসুর আলম জানান।